সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কুতুবজোম ইউনিয়ন পরিষদের মতবিনিময় সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত বদরখালী ফেরীঘাট -দক্ষিণমাথা সড়ক নির্মাণে নিম্নমানের কাজঃ ঠিকাদারের বিরুদ্ধে এলাকাবাসীর অভিযোগ ঈদগাঁহতে ঔষধ কোম্পানির কর্মকর্তাদের দিনব্যাপী কর্মবিরতি ঈদগাঁহতে শিল্পী জনি হত্যার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ চকরিয়ায় পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই, ৩ পুলিশ সদস্য আহত চকরিয়ায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত বায়েজিদ মোহাম্মদনগরে ক্যাব আয়োজিত মতবিনিময় সভায় বক্তারা চকরিয়ায় পুলিশ বক্সে মাদক ব্যবসায়ীর হামলা, সার্জেন্ট আহত। ইসলামপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন জার্মানিতে সর্বোচ্চ সংক্রমণ, একদিনে আক্রান্ত ৭৩৩৪
চকরিয়ায় কমিনিউটি সেন্টারের মাঠ জবর করে নিলো ৬ সদস্যের দখলবাজ সিন্ডিকেট!

চকরিয়ায় কমিনিউটি সেন্টারের মাঠ জবর করে নিলো ৬ সদস্যের দখলবাজ সিন্ডিকেট!

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজারের চকরিয়ায় ৬ সদস্যের একটি নব্য জবরদখল বাজ সিন্ডিকেট শেষ পর্যন্ত অবৈধভাবে জবর দখল করে নিয়েছে একটি কমিনিউটি সেন্টারের মাঠ। উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগর গ্রামে ঘটে এ ঘটনা । ওই মাঠে জায়গার পরিবান আনুমানিক ৪০ শতক হবে বলে জানিয়েছেন স্থানীয় লোকজন।
সরজমিনে জানাগেছে, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিমপাশের্^ কৈয়ারবিল ইসলাম নগর গ্রাম। সেখানে রয়েছে সরকারি দেওয়া একটি আশ্রয়ন প্রকল্প। সাথে একটি কমিনিউটি সেন্টারও নির্মান করা হয়। রাখা হয়েছিল আনুমানিক ৪০ শতক জমির আয়তনের একটি মাঠ। ওই মাঠে সেখানকার লোকজনসহ হেফজখানা, এতিমখানা ও স্কুলের ছাত্রছাত্রীদের নিয়ে প্রতিবছর বিভিন্ন সভা, সমাবেশ ও ওয়াজ মাহফিলের আয়োজ করেন। এছাড়া সংশ্লিষ্ট এলাকার লোকজন প্রয়োজনে সামাজিক কাজেও ব্যবহার করেন। কিন্তু স্থানীয় একটি নব্য জবরদখলবাজ সিন্ডিকেটের লুলোভ দৃষ্টি পড়ে ওই খোলা মাঠের উপর। শেষপর্যন্ত ৬ জনের একটি সিন্ডিকেট বৃহস্পতিবার ওই মাঠটি জবরদখল করে নেয়। স্থানীয় ব্যবসায়ী মোহাম্মদুল করিম জানান, কমিনিউটি সেন্টারের মাঠটি এলাকার লোকজন, মসজিদ, ফোরকানিয়া, স্কুল, হেফজখানা ও সমাজের লোকজন ব্যবহার করে। গুরুত্বপূর্ণ সভা-ওয়াজ মাহফিল ও প্রতিষ্ঠানের অনুষ্টানের জন্য ব্যবহার করা হয়। কিন্তু ইউএনও চকরিয়ার নাম ব্যবহার করে একই এলাকার মো: মানিক, বাহাদুর ও কামালের নেতৃত্বে ৬ সদস্যের একটি সিন্ডিকেট ওই জায়গাটি জবর দখলে নেয়। বর্তমানে সেখানে কাটাতারের বেড়া দিয়ে লোক দেখানো বৃক্ষরোপন করেেছ। তরে মাহমুদুল করিম জানান, স্থানীয় লোকজন নিয়ে তারা আজ শনিবার চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট একটি লিখিত অভিযোগ দেবেন। সরজমিনে জবরদখলের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের সাথে কথা বলতে চাইলে তাদের পাওয়া যায়নি। তবে এ ঘটনাকে কেন্দ্র করে এলাকার লোকজনের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে ।

Please Share This Post in Your Social Media

চকরিয়া চক্ষু হাসপাতালে বিজ্ঞাপন


One response to “চকরিয়ায় কমিনিউটি সেন্টারের মাঠ জবর করে নিলো ৬ সদস্যের দখলবাজ সিন্ডিকেট!”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 aponbangla.com
Desing & Developed BY ctghostbd.biz