বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০২:০১ অপরাহ্ন
বিজ্ঞাপন

চকরিয়ায় পুলিশের হাতে পরোয়ানাভুক্ত দাগী অপরাধীসহ ৩২ আসামি গ্রেফতার হত্যা ও অস্ত্র আইনের মামলার আসামি ধরেছে র‌্যাব

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৫৫ Time View

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া
কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ আটঘন্টার বিশেষ অভিযানে বিভিন্ন মামলার দাগী অপরাধীসহ ৩২ আসামিকে গ্রেফতার করেছে। রোরবার রাত দশটা থেকে গতকাল সোমবার ভোর ছয়টা পর্যন্ত সময়ে উপজেলার ১৮ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় পুলিশের অন্তত আটটি ইউনিট এ বিশেষ অভিযান পরিচালনা করেন। একইসঙ্গে র‌্যাবের একটি অভিযানে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া এলাকা থেকে হত্যা ও অস্ত্র আইনে মামলার পলাতক আসামি আবছার নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।

চকরিয়া থানার অপারেশন অফিসার (এসআই) রাজীব চন্দ্র সরকার বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে এলাকাভিত্তিক দাগী অপরাধী ও মামলার পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতারে চকরিয়া থানা পুলিশ রোববার রাতে বিশেষ অভিযান জোরদার করেন। এরই অংশহিসেবে সহকারি পুলিশ সুপার (এএসপি) চকরিয়া সার্কেল মো.তফিকুল আলম, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী, ওসি তদন্ত মো.আবদুল জব্বারের নেতৃত্বে রোরবার রাত দশটা থেকে সোমবার ভোর ছয়টা পর্যন্ত সময়ে উপজেলার ১৮ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় পুলিশের অন্তত আটটি ইউনিট এ অভিযান পরিচালনা করেন।
তিনি বলেন, অভিযানে একটি সাজা, ১৯টি জিআর পরোয়ানা ও ১২টি সিআর মামলার পরোয়ানামুলে মোট ৩২ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। একইসঙ্গে র‌্যাবের একটি অভিযানে উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া এলাকা থেকে হত্যা ও অস্ত্র আইনে মামলার পলাতক এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।
রোববার বিকালে থানার এসআই মামুনুর রশিদ এর নেতৃত্বে সঙ্গীয় পুলিশদল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ড থেকে মো.সাঈদী নামে এক দাগী অপরাধীকে গ্রেফতার করেছে। সে ওই ওর্য়াডের কাজিরপাড়া গ্রামের মৃত আবদুল মালেকের ছেলে। তাঁর বিরুদ্ধে চকরিয়া উপজেলা সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের একটি সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে। এছাড়াও গ্রেফতারকৃত আসামি সাঈদী স্থানীয় এক সাংবাদিকের বসতবাড়িতে হামলা তাণ্ডবের ঘটনায় চাঁদাবাজি মামলার ১১ নং আসামি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, বিশেষ অভিযানে গ্রেফতারকৃত মামলার পরোয়ানাভুক্ত ৩২ আসামিকে গতকাল চকরিয়া উপজেলা সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। শুনানী শেষে বিজ্ঞ আদালত বেশিরভাগ আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
Theme Dwonload From ThemesBazar.Com