বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:০৫ অপরাহ্ন
বিজ্ঞাপন

ময়মনসিংহ বিএনপির বিভাগীয় গণসমাবেশে যোগ দিতে নেতাকর্মীদের স্রোত

Reporter Name
  • Update Time : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ১০৫ Time View

অনলাইন ডেস্ক:

ময়মনসিংহ বিভাগীয় বিএনপির গণসমাবেশে যোগ দিতে নেতাকর্মীদের স্রোত নেমেছে। গণপরিবহন বন্ধ করে দেয়ায় চরম ভোগান্তির শিকার হয়েও ভোর থেকে তাদের গন্তব্য সমাবেশমুখী।

এর আগে গতকাল শুক্রবার বিকেল থেকে নেতাকর্মীদের আসতে দেখা গেছে ময়মনসিংহে।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, নেতাকর্মীদের হত্যা ও মিথ্যা মামলার প্রতিবাদে ময়মনসিংহের বিভাগীয় গণসমাবেশ সফল করতে বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা গণপরিবহন বন্ধ থাকায় পায়ে হেঁটে সমাবেশস্থলে আসছেন।

নেত্রকোণার কেন্দুয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনু বলেন, গণপরিবহন বন্ধ থাকায় নেতাকর্মীদের আসতে খুব সমস্যা হয়। এছাড়া আওয়ামী লীগের নেতাকর্মীরাও নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে যাতে সমাবেশে লোকজন আসতে না পারে।

বিএনপি নেতা লুৎফর রহমান লিটন বলেন, গতকাল আমরা ময়মনসিংহে অবস্থান নিয়েছি সমাবেশ সফল করার জন্য। সকাল থেকেই আমরা সমাবেশস্থলে বিক্ষোভ মিছিল করছি খালেদা জিয়ার মুক্তির দাবিতে।

সমাবেশস্থলে সাড়ে ৯টার দিকে হাজির হন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি বলেন, সমাবেশ জনসমুদ্রে পরিণত হবে। গতরাত থেকে আওয়ামী সন্ত্রাসীরা ভয়ভীতি দেখালেও মানুষ ভীত নয়। গণপরিবহন বন্ধ থাকার পরে মানুষের উপস্থিতি প্রমাণ করে এ সরকারকে মানুষ আর ক্ষমতায় চায় না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
Theme Dwonload From ThemesBazar.Com