মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:০৮ পূর্বাহ্ন
বিজ্ঞাপন

চকরিয়ায় নিজের গায়ে নিজেই ক্ষত করে প্রতিপক্ষের নামে মামলা!

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ৯৯ Time View

স্টাফ রিপোর্টার: নিজের গায়ে নিজেই আঘাত করে প্রতিপক্ষের বিরুদ্ধে আদালতে মামলা করার অভিযোগ উঠেছে। চকরিয়া উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জৈনক নুরুল মুস্তফা বাদী হয়ে এ মামলা দায়ের করেন।  চকরিয়া উপজেলার পূর্ব বড়ভেওলার বানিয়ার চর গ্রামে এ ঘটনা ঘটে।

ওই গ্রামের মৃত কুইল্লামিয়ার ছেলে নুরুল আলম ছিদ্দকী জানান, একই গ্রামের আমার বড় ভাই  মরহুম বদরুদ্দোজার ছেলেদের সাথে দীর্ঘকাল ধরে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে,  স্বত্ত্বাধিকার নিয়ে আমি একাধিক মামলাও করেছি। তারা আমার ক্রয়করা ও পৈত্রিক প্রায় এক একর জমি অবৈধভাবে জবরদখলে নিতে চায়, দখল নিতে না পেরে চাষাদের নিকট স্থানীয় সংঘবদ্ধ দূর্বৃত্তদের নিয়ে চাঁদা চায়। এ নিয়ে আমার ছোটভাই নুরুল হক বাদী হয়ে দূর্বৃত্তদের বিরুদ্ধে চাঁদাবাজি মামলাও রুজু করে। নুরুল আমিন ছিদ্দিকী বলেন-কিন্তু  চাঁদাবাজি মামলা থেকে বাচতে আমার ভাই বদরুদ্দোজা নিজের মেয়েকে দিয়ে আমার ছেলে নিয়াজ মোর্শেদকে আসামী করে ধর্ষন মামলা করে নারী-শিশু আদালতে। কিন্তু ওই মামলায়  উল্টো কারণ দর্শানো নোটিশ খায় মামলার বাদী।
ভুক্তভোগি নুরুল আলম ছিদ্দকী আরও বলেন- দীর্ঘ ৬বছর দূর্বৃত্তরা নিবৃত্ত থাকার পর আবারও  জমি জবরদখল চেষ্টায় মেতে উঠে, দাবী করে মোটা অংকের টাকা। এদিকে  এসবের বিষয় থেকে রক্ষা পেতে দূর্বৃত্তদের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরী রুজু করেন ভুক্তভোগি নুরুল আমি ছিদ্দিকী, পুলিশের তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় এটি নন জিআর মামলা করে পুলিশ। অন্যদিকে ভুক্তভোগি নুরুল আমিন ছিদ্দিকীসহ তাঁর দু’সন্তানকে ফাঁসাতে ২ আগস্ট রাত ১১ টায় ঘটনা দেখিয়ে ৪ আগস্ট আবারও দন্ড বিধি ৩০৭ ও ৩২৪ ধারায় সিআর মারামারির মামলা করে প্রতিপক্ষ।
খোঁজ নিয়ে জানাগেছে, ভিক্টিম হলো বদরুদ্দোজার প্রতিবন্ধী ছেলে তানজিদ হাসান, বাদী হলেন তার বড়ভাই নুরুল মুস্তফা, সাক্ষী করা হয় ভুক্তভোগি নুরুল আমিন ছিদ্দিকীর পূর্বের দায়ের করা ২টি মামলার সকল আসামীকে।
এ বিষয়ে ভিক্টিম তানজিদ হাসানের কাছ থেকে জানতে চাইলে জানান, আমি ঘটনা সাজাইনি, ঘটনা করেছে বলে মামলা করেছি। এদিকে সাজানো এ মামলা থেকে নিস্তার পেতে আইনশৃংখলা বাহিনী ও সংশ্লিষ্ট তদন্ত কর্মকর্তার নিরেপক্ষ তদন্তের আশা করেন ভুক্তভোগি নুরুল আলম ছিদ্দিকী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
Theme Dwonload From ThemesBazar.Com