রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৮:০০ অপরাহ্ন
বিজ্ঞাপন

নাইক্ষ্যংছড়িতে খোলা বাজারে ওএমএস চাল বিক্রির কার্যক্রম শুরু

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৫১ Time View

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি:
খাদ্যশস্যের বাজার মূল্যের উর্ধ্বগতি প্রবনতা রোধকল্পে নিম্ন আয়ের জনগোষ্ঠীকে সহায়তা দেয়া এবং বাজার দর স্থিতিশীল রাখার লক্ষ্যে সারাদেশের ন্যায় নাইক্ষ্যংছড়িতে সাধারণ ক্রেতা ও টিসিবি কার্ডধারীদের মধ্যে ন্যায্যমূল্যে ওএমএস চাল বিক্রির কার্যক্রম শুরু হয়েছে।

ওএমএস দোকানে চলো যাই কম মূল্যে খাদ্য পাই”স্লোগানে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস।
এসময় ইউএনও বলেন, বাজার দর স্থিতিশীল রাখার জন্য সারাদেশে ওএমএস ও টিসিবি খাদ্যবান্ধব কর্মসূচীর আওতায় সরকার ডিলারদের মাধ্যমে চাল বিক্রির কার্যক্রম শুরু করেছেন। এটি একটি জনবান্ধব কর্মসূচী এবং এই কর্মসূচীতে প্রতি কেজি ৩০টাকা দরে চাল কিনে সাধারণ মানুষ উপকৃত হবে।

বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা খাদ্য কর্মকর্তা মো: সেলিম হেলালী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্র লীগের সভাপতি সাইফুদ্দিন মামুন শিমুল, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, ডিলার মো: আব্দস সত্তার প্রমূখ।
নাইক্ষ্যংছড়ি উপজেলা খাদ্য কর্মকর্তা মো: সেলিম হেলালী জানান,ইউনিয়ন পর্যায়ে প্রতি কেজি ৩০ টাকা দরে ওএমএস,খাদ্যবান্ধব কর্মসূচীর মাধ্যমে চাল বিক্রির কার্যক্রম চলবে প্রতিটি ওয়ার্ডে সপ্তাহে ৫ দিন। এই কর্মসূচিতে ৩০টাকা দরে ১৫০টাকা দিয়ে ৫ কেজি চাল প্রদান করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2022
Theme Dwonload From ThemesBazar.Com