সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:১৩ অপরাহ্ন
Title :
সাতকানিয়ায় চলন্ত বাস ছিটকে ব্রিজের নিচে- আহত ১৪ লোহাগাড়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের শ্রদ্ধা ও শোক র‍্যালী শোক দিবসে ১১ বিজিবির ব্যতিক্রমধর্মী উদ্যেগ,৪’শ হতদরিদ্রদের খাদ্য-ফ্রি চিকিৎসা সেবা নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিয়ারসহ ১ মাদককারবারি আটক লোহাগাড়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চকরিয়ায় পরিচয় গোপনে নাগরিকত্ব নিয়ে ভোটার হওয়ার চেষ্টা, ছবি উঠাতে গিয়ে ধরা! ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা পেকুয়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা পেকুয়ায় রোপিত ধানের চারা নষ্ট করলো দুবৃর্ত্তরা নাইক্ষ্যংছড়ি থানা’সেকেন্ড অফিসার ইহসানুল জেলার শ্রেষ্ঠ এসআই মনোনীত
বিজ্ঞাপন

প্রবীন বিএনপি নেতা ও সাবেক সিএসপি এম এ গণি এম এ আর নেই, বিভিন্ন মহলের শোক

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ১২১ Time View
স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বি এন পি)বৃহত্তর  চকরিয়া উপজেলা (চকরিয়া -পেকুয়া) প্রতিষ্টাকালীন আহবায়ক ও সভাপতি, সাবেক (সি এস পি) ক্যাডার, বর্ষীয়ান রাজনীতিবীদ, ক্রীড়া ব্যক্তিত্ব ও শিক্ষানুরাগী  এম গণি এম এ ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।  মৃত্যু কালীন তাঁর বয়স  হয়েছিল ৯০ বছর। বুধবার (২৭জুলাই) সকাল ১০টায় মগবাজার মাঠে  তাঁর  জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যূকালে তিনি এক ছেলে সন্তানসহ অসংখ্য স্বজ্জন ও গুণগ্রাহী রেখে গেছেন।
 মরহুম এম এ গণি এম এ  পাকিস্তান আমলে তৎকালীন করাচি ইউনিভার্সিটি হতে ইকোনমিক্স এ মাস্টার্স পাশ করেন। ১৯৬২ সালে সেন্ট্রাল সুপারিয়রঞ সার্ভিস অফ পাকিস্তান অর্থাৎ তৎকালীন পূর্ব ও পশ্চিম পাকিস্তানের প্রধান সচিবালয়ে প্রথম শ্রেণীর অফিসার হিসেবে তেল ও খনিজ মন্ত্রণালয়ে যোগদান করেন এবং পূর্ব পাকিস্তান (বাংলাদেশ) এর দায়িত্ব পালন করেন। ১৯৭৩ সালে বাংলাদেশ সচিবালয়ে যোগদান করেন। পরে সরকারি চাকুরি থেকে অবসর নেন  তিনি।  জীবদ্দশায়  তিনি  রাজনীতিসহ মসজিদ-মাদ্রাসা কবরস্থান বিভিন্ন সামাজিক জনকল্যাণমূলক কাজে  নিয়োজিত ছিলেন।
তাঁর মৃত্যূতে  গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী আলহাজ্ব সালাহউদ্দিন আহমদ। বিবৃতিতে তিনি জানান, এম এম গণি এম ছিলেন জাতীবাদী ইসলামী মূল্যবোধের বিশ্বাসী ও আদর্শের আমরণ সৈনিক। তাঁর মৃত্যূতে জাতীয়তাবাদী পরিবার এক জ্ঞানী ও দেশপ্রেমিককে হারালো। তাঁর বিয়োগান্তে জাতীয়তাবাদী পরিবারের অপূরণীয় ক্ষতি হলো, যে ক্ষতি জাতীয়বাদী পরিবারকে ক্ষত করেছে।  আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।
একইভাবে বিবৃতি দিয়েছেন, কক্সবাজার বিএনপির সহসভাপতি আলহাজ্ব এনামুল হক।
চকরিয়া উপজেলা বিএনপি:
শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন- চকরিয়া উপজেলা বিএনপির আহবায়ক শাহজাহান চৌধুরী, যুগ্ম আহবায়ক অধ্যাপক ফখরুদ্দিন ফরায়েজী, যুগ্ম আহবায়ক অধ্যক্ষ এস এম মনজুর ও যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম সাবু।
পৌর বিএনপিঃ এম এম গণির এম এর মৃত্যূতে শোক প্রকাশ করেছেন চকরিয়া পৌ বিএনপির আহবায়ক আবুল হাসেম ও সদস্য সচিব এম মোবারক আলী।
চকরিয়া উপজেলা যুবদলঃ এম এম গণির এম এর মৃত্যূতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন, চকরিয়া উপজেলা যুবদলের সভাপতি এ এম ওমর আলী ও সাধারণ সম্পাদক মোঃ জকরিয়া। বিবৃতি দিয়েছেন, পৌর যুবদলের সভাপতি সাবেক প্যানেল মেয়র শহীদুল ইসলাম ফোরকান, সাধারণ সম্পাদক মনোহর আলম মনু।  বিবৃতি দিয়েছেন- উপজেলা শ্রমিকদলের সভাপতি নাছির উদ্দিন ও সাধারণ সম্পাদক সাহাবউদ্দিন লাল্টু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2022
Theme Dwonload From ThemesBazar.Com