মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১২:০৪ পূর্বাহ্ন
বিজ্ঞাপন

সন্ধ্যায় ফের সংলাপে বসছে বিএনপি

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ১৯০ Time View

 

 সরকার পরিবর্তনে বৃহত্তর আন্দোলনের প্লাটফর্ম গড়ে তুলতে আবারও রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপে বসছে বিএনপি। দেশে বন্যা পরিস্থিতি ভয়াবহ হওয়ার এই সংলাপ সাময়িক সময়ের জন্য স্থগিত রেখেছিল দলটি।বৃহস্পতিবার (২১ জুলাই) সন্ধ্যা সোয়া ৭টায় বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে বাংলাদেশ সাম্যবাদী দল এবং এরপরে বাংলাদেশ ডেমোক্রেটিক লীগের সঙ্গে সংলাপ বসবে দলটি।

 

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বিবার্তাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সংলাপে বিএনপির পক্ষে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটি সদস্য এবং ২০ দলীয় জোট সমন্বয়ক নজরুল ইসলাম খান উপস্থিত থাকবে।

গত ২৪ মে রাজধানীর তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্নার সঙ্গে প্রথম বৈঠক করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

পরে গত ২৭ মে বাংলাদেশ লেবার পার্টি, ৩১ মে গণসংহতি আন্দোলন এবং ১ জুন বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টি, ২ জুন কল্যাণ পার্টি, ৭ জনু বাংলাদেশ মুসলিম লীগ, ৮ জুন জাতীয় পার্টি ( কাজী জাফর), ৯ জুন জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা), ১২ জুন ন্যাপ ভাসানী, ১৬ জুন লিবারেল ডেমোক্রেটিক পার্টি, ১৮ জুন বাংলাদেশ জমিয়তে উলামায়ে ইসলাম, ১৯ জুন ন্যাশনাল পিপলস পার্টির সঙ্গে সংলাপ করেছে বিএনপি।

গণতন্ত্র পুনরুদ্ধারের দাবিতে জাতীয় ঐক্য সৃষ্টির লক্ষ্যে আনুষ্ঠানিকভাবে রাজনৈতিক দলগুলোর সাথে সংলাপের অংশ হিসেবে এসব বৈঠক করছে বিএনপি।

বিবার্তা/কিরণ/এমবি

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
Theme Dwonload From ThemesBazar.Com