মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১২:২৭ পূর্বাহ্ন
বিজ্ঞাপন

বদরখালী বায়তুর রহমান জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সভা সম্পন্ন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ২১৭ Time View

 

স্টাফ রিপোর্টার:

চকরিয়া বদরখালী বায়তুর রহমান জামে মসজিদ কমপ্লেক্স পরিচালনা কমিটির মাসিক সাধারণ সভা ৩ জুন বাদে জুমা বায়তুর রহমান হেফজখানা মিলনায়তনে পরিচালনা কমিটির সহ-সভাপতি আলহাজ্ব নুরুল হক সিকদারের সভাপতিত্বে ও সম্পাদক নুরুল ইসলাম বাহাদুরের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
সভায় পূর্ববর্তী সভার কার্যক্রম ও সিদ্ধান্ত সমুহ পাঠ করে শোনানো হয় এবং তা সর্বসম্মতিক্রমে পাশ করা হয়।

সভায় উপস্থিত সকল সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে মসজিদ কমপ্লেক্সের যাবতীয় আয়-ব্যয় হিসাব উপস্থাপন করেন মসজিদ পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ মাষ্টার মাহবুবুল আলম। গত তিন মাসের আয়-ব্যয়ে মসজিদ পরিচালনা কমিটি একলক্ষ বত্রিশ হাজার টাকা ঘাটতিতে রয়েছে বলে জানান। উক্ত হিসাব নিকাশ পরীক্ষা নিরীক্ষা শেষে সর্বসম্মতিক্রমে কন্ঠ ভোটে পাশ করা হয়েছে।

বায়তুর রহমান জামে মসজিদ কমপ্লেক্স পরিচালনা কমিটির সম্পাদক নুরুল ইসলাম বাহাদুর বলেন, মসজিদ কমপ্লেক্সের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ পরিচালনা করতে গিয়ে স্থানীয় কয়েকজন ব্যাক্তির সাথে একটু বিরোধ হওয়ায় তারা কয়েকটি ফেইক ফেসবুক আইডি থেকে মসজিদ কমিটি বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তাদের অপপ্রচারে বিভ্রান্ত না হাওয়ার জন্য দেশবাসী ও প্রশাসনের নিকট অনুরোধ জানান।

স্থানীয় ৫নং ওয়ার্ডের এমইউপি ও মসজিদ পরিচালনা কমিটির যুগ্ম সম্পাদক আক্তার আহমদ মেম্বার বলেন, যে বা যাঁরা মসজিদ কমিটির নামে অপপ্রচার চালাচ্ছে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে। অদ্যকার সাধারণ সভায় মসজিদ পরিচালনা কমিটির ২১ সদস্যদের মধ্যে ১৭ জন সদস্য উপস্থিত থেকে আজকের সভায় সিদ্ধান্ত সমুহ গৃহীত হয়েছে। তিনি আরও বলেন, আজকের সভায় দুই জন সদস্য (মঞ্জুর আলম ও শাহাবুদ্দিন) ব্যাতিত বাকি সকলের উপস্থিতি প্রমান করে বর্তমান কমিটির কার্যক্রমে সবাই সন্তুষ্ট।
মসজিদ পরিচালনা কমিটির সহসভাপতি আলহাজ্ব নুরুল হক সিকদার বলেন, এই মসজিদ কমপ্লেক্সটি প্রতিষ্ঠালগ্ন থেকে আমি ও সম্পাদক নুরুল ইসলাম বাহাদুর অক্লান্ত পরিশ্রম করে স্থানীয় জনগণের সহায়তায় প্রতিষ্ঠানটি আজকে এই পর্যন্ত নিয়ে এসেছি। সরকারি ভাবে একটা ভবন ও বদরখালী সমিতি থেকে কবরস্থানের জন্য জমি বরাদ্দ পেয়েছি। মসজিদে উন্নয়ন প্রকল্প দেখে ঈর্ষান্বিত হয়ে, মসজিদ কমিটিতে সম্পাদক হতে চাওয়া স্থানীয় গাজী মঞ্জুর গ্রুপ মসজিদ পরিচালনা কমিটির সম্পাদক নুরুল ইসলাম বাহাদুর সহ কমিটির বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তিনি এই অপপ্রচারের তীব্র নিন্দা জানান।
বদরখালী সমবায় কৃষি উপনিবেশ সমির পরিচালক ও বায়তুর রহমান জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ ইসহাক মেম্বার বলেন, মসজিদ পরিচালনা কমিটি কোনধরনের অর্থ আত্মসাতের সাথে জড়িত নয়। তিনি কোন ধরনের অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।##

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
Theme Dwonload From ThemesBazar.Com