রবিবার, ২৬ জুন ২০২২, ১০:৪২ অপরাহ্ন
Title :
পেকুয়ায় ২৭ জুন কবির আহমদ চৌধুরী বাজারে কাঠ ব্যবসায়ীদের ভোট সরকারের কাছে জনগণের মৌলিক অধিকারগুলোর পাত্তা-ই নেই–যুবদল সভাপতি ওমর আলী সরকারের কাছে জনগণের মৌলিক অধিকারগুলোর পাত্তা-ই নেই–যুবদল সভাপতি ওমর আলী পেকুয়ায় মুক্তিযোদ্ধার বাড়ি ভাংচুরের অভিযোগ আলো ছড়াচ্ছে রাজাখালী উন্মুক্ত পাঠাগার” পদ্মা সেতু গর্ব, সম্মান ও যোগ্যতার প্রতীক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা চকরিয়ায় স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আনন্দ র‍্যালি অবিলম্বে দেশে ভোজ্যতেলের দাম সমন্বয়ের দাবি-ক্যাব দেশবাসিকে পদ্মাসেতু উপহার প্রমাণিত হয়েছে শেখ হাসিনার কাছে অনিয়ম দুর্নীতির স্থান নেই–ফজলুল করিম সাঈদী পেকুয়ায় আ’লীগের প্রতিষ্টা বার্ষিকী পালিত
বিজ্ঞাপন

নাইক্ষ্যংছড়িতে বাজার তদারকিতে ভ্রাম্যমান আদালতের অভিযান

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৪৫ Time View

 

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বাজার তদারকিতে তৎপরতা চালাচ্ছেন ভ্রাম্যমান আদালত। উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌসের তত্ববধানে এ আদালত নাইক্ষ্যংছড়ি সদর বাজার মনিটরিং করছেন বৃহস্পতিবার ২জুন দুপুরে। এ সময় খোলাও অপরিস্কার ভোজ্যতেল বিক্রিরদায়ে শাহজাহান স্টোরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। তদারকী করা হয় মাছ বাজার,তরকারী বাজার,মুদি দোকান ও অন্যান্য খাদ্যপণ্যের দোকান সমূহ।
এ সময় তার সাথে ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা মোঃসেলিম হেলালী ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির
সাধারণ সম্পাদক সাংবাদিক মাঈনুদ্দিন খালেদসহ আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। অভিযান পরিচালনাকালে ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস বলেন,পঁচা মাছ,খোলা তেল,মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রি জঘণ্যতম অপরাধ। এছাড়া পণ্যের দাম বেশী নিয়ে পরিবেশ নষ্ট করাও একই কথা। সুতারাং এ সব বেআইনী কাজ থেকে সকলকে দূরে থাকতে হবে।
তিনি আরো,সরকার মোনাফাখোর,মজুদদার ও বেআইনী কাজে জড়িয়ে খাদ্য সামগ্রী বিক্রয়কারীদের কঠোর হস্তে দমন করছেন সরকার । সুতারাং সবাইকে সরকারী নির্দেশ মেনে চলতে হবে মনোযোগ দিয়ে। নচেৎ আইনী ব্যবস্থা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2022
Theme Dwonload From ThemesBazar.Com